• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

জাকিরের হ্যাটট্রিক, জোয়াড়ী ও মাঝগাঁয়ে নতুন মুখ


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২, ০৯:৪২ এএম
জাকিরের হ্যাটট্রিক, জোয়াড়ী ও মাঝগাঁয়ে নতুন মুখ

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌরসভা ও মাঝগাঁও এবং জোয়াড়ী ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার নির্বাচনে বনপাড়া পৌরসভায় নৌকা প্রতীক নিয়ে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন কে এম জাকির হোসেন এবং মাঝগাঁও-এ নৌকার প্রার্থী আব্দুল্লাহ আল আজাদ দুলাল ও জোয়াড়ী ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) আকবর আলী বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে বনপাড়া পৌরসভা ও মাঝগাও এবং জোয়াড়ী ইউনিয়নে একযোগে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এ ভোটগ্রহণ সম্পন্ন হয়। তবে ইভিএম মেশিনের ধীর গতির কারণে অনেক কেন্দ্রেই নির্ধারিত সময়ের পরও ভোটগ্রহণ করতে দেখা গেছে।

ইভিএমে ভোটারের আঙ্গুলের ছাপ না মেলা, ভোটগ্রহণ কর্মকর্তাদের অদক্ষতা, ভোটাদের সঠিকভাবে ভোট প্রদান করতে না পাড়া প্রভৃতি কারণে ভোটগ্রহণে ধীরগতির অভিযোগ ছাড়া কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বনপাড়া পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আনোয়ারুল হক জানান, ১১ হাজার ৮৭৯ ভোট পেয়ে কে এম জাকির হোসেন (নৌকা) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন সরকার (আ.লীগ, বিদ্রোহী) নারিকেল গাছ প্রতীক নিয়ে ৫ হাজার ৮৯০ ভোট পেয়েছেন।

মাঝগাঁও এবং জোয়াড়ী ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ফেরদৌস আলম জানান, মাঝগাঁও ইউনিয়নে আব্দুল্লাহ আল আজাদ দুলাল (নৌকা) ৭ হাজার ৭৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম (বিএনপি) পেয়েছেন ৩ হাজার ৭৯৫ ভোট এবং জোয়াড়ী ইউপিতে ৯ হাজার ২৬৯ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী মো. আকবর আলী (বিএনপি) বেসরকাররিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান চেয়ারম্যান চাঁদ মাহমুদ (নৌকা) পেয়েছেন ৭ হাজার ৩৯১ ভোট। এছাড়াও আ.লীগের অপর বিদ্রোহী প্রার্থী পেয়েছেন ৫ হাজার ৯০৭ ভোট।

Link copied!