• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাতে হত্যা


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৯:০০ এএম
তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাতে হত্যা
রবিউল ইসলাম ছোটন। ছবি : প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে সোনাগাজী মতিগঞ্জ সিএনজি স্টেশনের যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে।

নিহতের নাম রবিউল ইসলাম ছোটন (২৩)। তিনি উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের রমজান আলী মিস্ত্রি বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। তিনি পেশায় একজন রং মিস্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে মতিগঞ্জ সিএনজি স্টেশনের সামনে নিলয় স্টোরের মালিক নিলয়ের সঙ্গে দোকানে বাকী খাওয়া নিয়ে বাকবিতণ্ডায় জড়ায় ছোটন। কিছুক্ষণ পর নিলয়ের বড় ভাই আরিফুর রহমান হৃদয় এসে ছোটনের সঙ্গে তর্কে জড়ান। এক পর্যায়ে হৃদয় দোকান থেকে ছুরি নিয়ে ছোটনের বাম বুকে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আরমান বলেন, “ইফতারের আগ মুহূর্তে মতিগঞ্জ সিএনজি স্টেশনে আমার ভাইকে হৃদয় ছুরিকাঘাত করেছে বলে জানতে পারি। পরে হাসপাতালে তার মৃত্যুর সংবাদ শুনতে পাই। আমি আমার ভাই হত্যার বিচারের দাবি জানাচ্ছি।”

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ছোটন ও অভিযুক্ত হৃদয় দুঃসম্পর্কে চাচা-ভাতিজা। এ ঘটনায় মামুন নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

Link copied!