• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

যুবলীগ-ছাত্রলীগ নেতা হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৮:৩৬ পিএম
যুবলীগ-ছাত্রলীগ নেতা হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমামকে হত্যায় ব্যবহৃত দু’নলা ও একটি এক নলা বন্দুকসহ ৫টি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ মে) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, মামলার ৫ আসামি বর্তমানে রিমান্ডে আছেন। এর মধ্যে মামলার ২ নম্বর আসামি মশিউর রহমান নিশান ৫ দিনের ও ১৪ নম্বর আসামি আজিজুল ইসলাম বাবলু ৩ দিনের রিমান্ডে রয়েছেন। বাবলুকে নিয়ে গত ৪ মে রাতে অস্ত্র উদ্ধার অভিযানে বের হয় পুলিশ। তার তথ্যমতে যেখানে হত্যাকাণ্ড ঘটেছে তার অদূরে মাঠের পাশের কলাবাগান থেকে কলাপাতা মোড়ানো একটি দু’নলা দেশি বন্দুক ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এদিকে, রিমান্ড চলাকালে বিভিন্ন কৌশলে নিশানের কাছ থেকে অস্ত্রের সন্ধান নেওয়া হয়। শুক্রবার (৫ মে) রাতে আসামি নিশান ও রুবেল দেওয়ানকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ। নিশানের বাড়ির পাশের একটি লাকড়ি ঘর থেকে একটি একনলা বন্দুক ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

মাহফুজ্জামান বলেন, “আদালতে দেওয়া জবানবন্দিতে মামলার ৩ নম্বর আসামি দেওয়ান ফয়সাল ও ১৮ নম্বর আসামি আলমগীর ওরফে কদু আলমগীর তথ্য দিয়েছিলেন হত্যাকাণ্ডে অন্য অস্ত্রের সঙ্গে দেশিয় বন্দুক ব্যবহার হয়েছে। অস্ত্রগুলো যিনি সবাইকে দিয়েছেন তাকে গ্রেপ্তারে আমরা চেষ্টা করছি।”

মাহফুজ্জামান আরও বলেন, “আমরা অস্ত্র উদ্ধারে নেমেছি। সবগুলো অস্ত্রই আমরা উদ্ধার করব।”

Link copied!