• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

‘চোখ খুলে দেখতে হবে দেশের উন্নয়ন’


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০২:৩৬ পিএম
‘চোখ খুলে দেখতে হবে দেশের উন্নয়ন’

দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

তিনি আরও বলেন, “উন্নয়ন মুখে কিংবা কাগজে বললে তো দেখা যাবে না। একটি মহল দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তারা কে কী বলল সেটি কর্ণপাত না করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।”

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে রংপুর নগরীর কেরানীপাড়ায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে এসে বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, “নিরাপত্তা ও জীবনমান উন্নয়নের জন্য দেশের মানুষ আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে রায় দেবে।”

দেশের মানুষ জানে, বিশ্ববাসী জানে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল উল্লেখ করে তিনি আরও বলেন, “এ সরকার দেশের মানুষের জন্য কাজ করেছে, উন্নয়ন করেছেন, জীবন বদলে দিয়েছে, উন্নয়নের রোল মডেল হয়েছে।

২০২৬ সালের মধ্যে উন্নত মধ্যম আয়ের দেশ হয়ে যাবে দাবি করে বাণিজ্যমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে যে অঙ্গীকার করেছিলেন, সেলক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।”

বাণিজ্যমন্ত্রী বলেন, “টিসিবির ১ কোটি কার্ডের মাধ্যমে সুবিধাভোগীদের সুলভ মূল্যে পণ্য দেওয়া হচ্ছে। এতে ৫ কোটি মানুষ উপকৃত হচ্ছে।”

এ ছাড়া ওএমএসের মাধ্যমে সুলভ মূল্যে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে বলে দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।

Link copied!