• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ : জাহাঙ্গীর আলম


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০২:০২ পিএম

আমি ও আমার মা জন্মগতভাবে আওয়ামী লীগ বলে জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তিনি বলেন, “আমার মা তো বলেছেন আমরা জন্মগতভাবে আওয়ামী লীগ। কেউ মানুক বা না মানুক, সেটা তার ব্যাপার।”

রোববার (২৮ মে) বেলা সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন গাসিকের নবনির্বাচিত মেয়র ও তার মা জায়েদা খাতুন।

জাহাঙ্গীর আলম বলেন, “আমরা আওয়ামী লীগ সমর্থক। সারা জীবন আওয়ামী লীগ করেছি। এখনো আওয়ামী লীগ সাপোর্টে আছি। কে কী বলল, তাতে কিছু যায় আসে না। আর আমার বহিষ্কারের বিষয়টি পার্টির ব্যাপার, ওইটা পার্টি বুঝবে।”

জাহাঙ্গীর আলম আরও বলেন, “আমার মা মেয়র নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে এসেছেন। আমি নির্বাচনের আগে মনোনয়ন ফরম কেনার পর এসেছিলাম। সে সময় এসে আমি শ্রদ্ধা শেষে দোয়া নিয়ে গিয়েছিলাম। আজ আমার মা-ও শ্রদ্ধা জানিয়ে দোয়া নিয়ে গেলেন। ওনার অছিলায় আমরাও যেন ভালো থাকতে পারি। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই।”

এ সময় নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেন, “গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নে আমি সকলের সহযোগিতা নেব। সকলের সঙ্গে মিলেমিশে, সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করব। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সঙ্গে থাকবে।”

এর আগে জাহাঙ্গীর আলমকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!