• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

স্বস্তির বৃষ্টিতে ভিজল ফরিদপুর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৪:২৯ পিএম
স্বস্তির বৃষ্টিতে ভিজল ফরিদপুর

কয়েকদিনের তীব্র গরমের পর স্বস্তির বৃষ্টিতে ভিজেছে ফরিদপুর। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে আকাশ মেঘলা করে শুরু হয় বৃষ্টি। এতে যেন নতুন করে প্রাণ ফিরেছে ফরিদপুরে।

রহিম মাতুব্বর নামের এক ব্যক্তি বলেন, “সত্যিই এই বৃষ্টিটা স্বস্তির ও প্রশান্তির। গত কয়েক দিনে ফরিদপুরে এত বেশি উত্তাপ ছিল, যা ক্রমান্বয়ে সাধারণ মানুষের জীবনকে অস্থির করে তুলেছিল। তীব্র গরমের সঙ্গে লোডশেডিং ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে পড়েছিল জনজীবন।”

মঙ্গলবার আবহাওয়া অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের কয়েকটি জেলায় আগামী তিন দিন বৃষ্টি হতে পারে। এর মধ্যে মঙ্গলবার কিছু কিছু জেলায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টিও হতে পারে।

বুধবার (১৭ এপ্রিল) চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

এ ছাড়া বৃহস্পতিবার (১৮ এপ্রিল) চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টি হতে পারে।

Link copied!