• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

মাদক সেবনের ভিডিও ফাঁস, ছাত্রলীগ নেতা বহিষ্কার


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০২:৫১ পিএম
মাদক সেবনের ভিডিও ফাঁস, ছাত্রলীগ নেতা বহিষ্কার
অভিযুক্ত ছাত্রলীগ নেতা মো. ফুয়াদ পাটোয়ারি। ছবি : প্রতিনিধি

লালমনিরহাটে মো. ফুয়াদ পাটোয়ারী নামের এক ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁস হয়েছে। শনিবার রাতে (৩ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ফাঁস হয়। এ ঘটনায় তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

ফুয়াদ পাটোয়ারী পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং ওই উপজেলার নবীনগর গ্রামের বাবুর আলীর ছেলে।

ফাঁস হওয়া ১৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, দুজনকে সঙ্গে নিয়ে একটি ভুট্টাক্ষেতে বসে হেরোইন সেবন করছেন ছাত্রলীগ নেতা ফুয়াদ। এ সময় একজনকে অশ্রাব্য ভাষায় কথা বলতে দেখা যায়।

এ ঘটনায় ফুয়াদকে বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়। রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মো. ফুয়াদ পাটোয়ারকে (সহসভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। সেই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, পাটগ্রাম উপজেলা শাখা বরাবর সুপারিশ করা হল।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফুয়াদ বলেন, “ওই ভিডিওটি আমার না। আমাকে কেন বহিষ্কার করা হল তাও বলতে পারবো না।”

এ বিষয়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভ বলেন, “আমরা বিষয়টি নিয়ে লজ্জিত। তাকে ইউনিয়ন ছাত্রলীগ বহিষ্কার করা হয়েছে। আমরা এ ব্যাপারে জেলা কমিটির কাছে চিঠি পাঠিয়েছি। কেন্দ্র থেকে নির্দেশ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!