• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মায়ের মৃত্যুর সংবাদে দেশে ফিরে সড়কে প্রাণ গেল ছেলেসহ দুজনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৪:২৪ পিএম
মায়ের মৃত্যুর সংবাদে দেশে ফিরে সড়কে প্রাণ গেল ছেলেসহ দুজনের

ইতালি থেকে মায়ের মৃত্যুর খবর শুনে দেশে ফিরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ছেলেসহ দুইজন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাড়কের নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাহ্মনবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার শাহজাহান মেম্বারের ছেলে ইতালি প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

নিহতের পরিবার জানায়, দীর্ঘ ১৪ বছর যাবত স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করছিলেন শাহ আলম। বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধায় বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে তার মায়ের জানাযায় অংশ নিতে সকালেই দেশে ফেরার জন্য বিমানবন্দর থেকে ভগ্নিপতি সেলিম মিয়া, তার ভাগিনাসহ চারজন ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা হন। এ সময় নরসিংদীর শিবপুর উপজেলার ঘাসিদিয়া এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে তাদের মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং হাসপাতালে নেওয়ার পর তার ভগ্নিপতি সেলিম মিয়া নিহত হন। এই ঘটনায় মাইক্রোবাসের চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

ইটাখোলা হাইওয়ে থানার উপপুলিশ পরিদর্শক আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন নিহত হয়েছেন। এ ঘটনার আরও দুজন আহত হয়েছেন, তাদের নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!