• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ঠাকুরগাঁওয়ে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: জুন ১১, ২০২৩, ০৭:২৩ পিএম
ঠাকুরগাঁওয়ে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

রোববার (১১ জুন) ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭)।

এ ঘটনায আহতরা হলেন বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬), রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। এ সময় অন্যদিক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ওঠেন ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে থ্রিহুইলারের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে মোটরসাইকেলের। পরে পিছনে থাকা নছিমন এসে থ্রিহুইলারে ধাক্কা দেয়। এতে থ্রিহুইলার ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই থ্রিহুইলারের যাত্রী আলিম উদ্দীনের মৃত্যু হয়।  

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক একজনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও অপর একজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান বলেন, “ঘটনাস্থলে আলিম উদ্দীন (৫৫) ও পরে দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান। ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।” 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!