• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

তেলবাহী লরির ধাক্কায় প্রাণ গেল দুজনের


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৯:৫৯ পিএম
তেলবাহী লরির ধাক্কায় প্রাণ গেল দুজনের
দুর্ঘটনাকবলিত লরি। ছবি : সংবাদ প্রকাশ

জয়পুরহাটের কালাই উপজেলায় তেলবাহী লরির ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কালাই পৌরশহরের টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত জিয়া উদ্দিনের ছেলে আব্দুস সোবহান এবং একই গ্রামের গুদলি হোসেনের ছেলে ভ্যানচালক রফিকুল ইসলাম।

আহতরা হলেন ওই গ্রামের শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০), ইয়াজুদ্দিনের উদ্দিনের ছেলে মুনছর আলী (৩২), রজিব উদ্দিনের ছেলে কোরবান আলী (৪৬) এবং বাচ্চু মিয়ার ছেলে আইজুল (৩৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় ভ্যানের চালক রফিকুল ইসলাম যাত্রী নিয়ে কালাই বাজার থেকে তারাকুল গ্রামে যাচ্ছিলেন। পথে পুলিশ প্লাজা এলাকায় একটি তেলবাহী লরি পেছন থেকে ধাক্কা দেয়। এতে তেলবাহী লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়।

এ সময় ভ্যানচালকসহ কয়েকজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আব্দুস সোবহানকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে ভ্যানচালক রফিকুলের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে তিনিও মারা যান।

ওসি ওয়াসিম আল বারী বলেন, ঘটনার পর লরির চালক ও হেলপার পালিয়ে গেছেন।হতাহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!