• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সন্ত্রাসী হামলায় আহত পরিবহন ব্যবসায়ীর মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০২:১৭ পিএম
সন্ত্রাসী হামলায় আহত পরিবহন ব্যবসায়ীর মৃত্যু

সাভারের হেমায়েতপুরে সন্ত্রাসী হামলায় আহত পরিবহন ব্যবসায়ী মো. শাহাবুদ্দিন (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত সাহাবুদ্দিন সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের যাদুরচর পশ্চিমপাড়া মহল্লার রমুজুউদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী পিয়ার মন জানান, সাহাবুদ্দিন একজন পরিবহন ব্যবসায়ী ছিলেন। তার ব্যবসা নিয়ে স্থানীয় রকিবুল ইসলাম ফয়সাল (২৮) ও  তার বাবা কিয়াম উদ্দিন (৬০), শহিদ্দুল্লাহ (৩০) ও জাহাঙ্গীর হোসেনের (৩৫) সঙ্গে বিরোধ চলে আসছিলো। এর আগে, অভিযুক্তরা হয়রানির উদ্দেশ্যে শাহাবুদ্দিনের নামে বিভিন্ন থানায় মিথ্যা মামলা দায়ের করলে তদন্তে তা মিথ্যা প্রমাণিত হওয়ায় পুলিশ আদালতে মামলার বাদীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করে। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার (১৮ ফেব্রুয়ারি) হেমায়েতপুর বাসস্ট্যান্ডে সাহাবুদ্দিনের উপর অতর্কিতভাবে হামলা চালায় সন্ত্রাসীরা। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে সাহাবুদ্দিন গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে হাসপাতালের সুপারভাইজার মো.ইউসুফ জানান, সাহাবুদ্দিনের মাথায় আঘাত ছিল। সকালে চিকিৎসাধীন অবস্থায় তার  মৃত্যু হয়েছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রাসেল মোল্ল্যা বলেন, “সকালে চিকিৎসাধীন অবস্থায় সাহাবুদ্দিনের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রোববার একটি মামলা দায়ের করেন। এ মামলায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে।” 

Link copied!