• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

খুলনায় পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলা


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৯:২৮ পিএম
খুলনায় পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলা

খুলনায় দেশ সংযোগ পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে নগরীর ফুলমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে হামলাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে চারটি মোটরসাইকেলে করে ৬-৭ জন সন্ত্রাসী চাপাতি, দাসহ ধারালো অস্ত্র নিয়ে দৈনিক দেশ সংযোগ পত্রিকা অফিসে এসে হামলা চালায়। এ সময় তাদের কেউ কেউ হেলমেট পড়া ও মুখ বাঁধা অবস্থায় ছিল। তাদের হাতে ধারালো অস্ত্র ছিল। সন্ত্রাসীরা পত্রিকা অফিসের জানালা ভাঙচুর করেন। এছাড়া পত্রিকা অফিসের পাশে থাকা কাকন প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন কার্যালয়েও হামলা-ভাঙচুর করে পালিয়ে যায়।

দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক মুন্সি মাহবুবুল আলম সোহাগ বলেন, কিছুদিন আগে মাদক, জুয়ার বিরুদ্ধে পত্রিকায় নিউজ প্রকাশিত হয়। সেই নিউজের জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে।

কাকন প্রিন্টিং অ্যান্ড প্রেসের মালিক নাছির উদ্দিন বলেন, “সন্ত্রাসীরা পত্রিকা অফিসের জানালা ভাঙচুরের পাশাপাশি আমার অফিসের থাই গ্লাস ভেঙেছে।”

এ বিষয়ে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, “সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। হামলাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারের অভিযান শুরু করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

Link copied!