• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

কাজে বের হয়ে সড়কে প্রাণ গেল রাজমিস্ত্রীর


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৫:৩১ পিএম
কাজে বের হয়ে সড়কে প্রাণ গেল রাজমিস্ত্রীর

শরীয়তপুর সদর উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় লোকমান শেখ (৩৮) নামের এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর সাড়ে ৫ টার দিকে সদর উপজেলার আমিন বাজার গ্রামের মোল্লা বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লোকমান শেখ সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামের মৃত আব্দুল মন্নান শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে আমিন বাজার থেকে নছিমনে করে লোকমানসহ কয়েকজন রাজমিস্ত্রী কাজে যাচ্ছিলেন। কিছুদূর গিয়ে মোল্লা বাড়ির সামনে অন্য আরও ২ শ্রমিকের জন্য তারা অপেক্ষা করছিলেন। এসময় মনোহর বাজার এলাকা থেকে আসা একটি কাভার্ড ভ্যান থামিয়ে রাখা নছিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লোকমান শেখের মৃত্যু হয়। এ সময় আহত হন সঙ্গে থাকা আরও ৬ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।

আহতরা হলেন বাদল সরদার, মিরাজ খান, শাহ আলম হাওলাদার, শাহাদাত সরদার, মোস্তফা ছৈয়াল। এদের মধ্যে বাদল সরদারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত সবাই রুদ্রকর ইউনিয়নের বাসিন্দা।

নিহত লোকমানের মামা জয়নাল হাওলাদার সংবাদ প্রকাশকে বলেন, “সংসারে লোকমানই সবার বড়। তার উপার্জনেই সংসার খরচ চলত। স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে তার। এই বয়সে এমন মুত্যু মেনে নেওয়ার মতো না। আমরা এ ঘটনার বিচার দাবি করছি।”

রাজমিস্ত্রী দলটির সরদার মো. কালু বয়াতি বলেন, “আজ নড়িয়াতে ঢালাইয়ের কাজ করব বলে নছিমনে করে আমরা রওনা হয়েছিলাম। কিন্তু চাঁদপুরগামী একটি কাভার্ডভ্যান এসে সবকিছু তছনছ করে দিলো। আমার একজন শ্রমিক মারা গেছে। বড়দের সঙ্গে কথা বলে মামলা হবে কিনা, তার সিদ্ধান্ত নেব।”

পালং মডেল থানার উপপরিদর্শক (এসআই) কাজী আব্দুর রহিম সংবাদ প্রকাশকে বলেন, “ভোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা অন্যরা আহত হয়েছেন। মরেদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে৷ এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

Link copied!