• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

টাঙ্গাইলে নৌকার প্রচারে একঝাঁক তারকা


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৯:২৯ পিএম
টাঙ্গাইলে নৌকার প্রচারে একঝাঁক তারকা
নৌকার প্রচারে একঝাঁক তারকা। ছবি : সংবাদ প্রকাশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে প্রচারে নেমেছেন অভিনয় শিল্পীরা। এর ধারাবাহিকতায় টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডা. কামরুল হাসান খানের পক্ষে ভোট চাইছেন একঝাঁক তারকা।

মঙ্গলবার (২ জানুয়ারি) দিনব্যাপী তারা ঘাটাইলের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

নাট্যকার মামুনুর রশিদের নেতৃত্বে অভিনেতা সাজু খাদেম, অভিনেত্রী তানভীন সুইটি, মনিরা আক্তার মিঠু ও ঊর্মিলা শ্রাবন্তী করসহ আরও অনেকে ঢাকা থেকে ঘাটাইলে আসেন। পরে বিভিন্ন স্থানে নৌকার ভোট চান।

এ আসনে নৌকার প্রার্থী ডা. কামরুল হাসান খান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি। তিনি নাট্যকার মামুনুর রশিদের ছোট ভাই।

অভিনয় শিল্পীরা ঘাটাইলে আসার সঙ্গে সঙ্গে উৎসুক জনতা তাদের একনজর দেখতে ভিড় করেন। অনেকে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে পড়েন।

নাট্যকার মামুনুর রশিদ বলেন, “নৌকা বঙ্গবন্ধুর মার্কা, স্বাধীনতার মার্কা, শেখ হাসিনার মার্কা, উন্নয়নের মার্কা। অপশক্তি রুখতে নৌকার কোনো বিকল্প নেই। তাই নৌকার পক্ষে মাঠে নেমেছি। নৌকার পক্ষে জনগণের সাড়া জেগেছে। আশা করি ঘাটাইলে নৌকা বিজয়ী হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ শেখ হাসিনাকেই আবার ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবেন।”

Link copied!