• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বিছানায় পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত মরদেহ


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৮:৫৮ পিএম
বিছানায় পড়ে ছিল গৃহবধূর রক্তাক্ত মরদেহ

বরগুনার বেতাগী উপজেলায় বিলকিস বেগম (৫৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের দাবি, শুক্রবার (২৩ জুন) রাতে ডাকাতরা বিলকিস বেগমকে হত্যা করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করেছে।

শনিবার (২৪ জুন) সন্ধ্যায় বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল গাজী বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

বিলকিস বেগম উপজেলা মোকামিয়া ইউনিয়নের মাছুয়াখালী এলাকায় মৃত আব্দুল মান্নান মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বামীর মৃত্যুর পরে ছেলেদের সঙ্গে ঢাকায় বসবাস করতেন বিলকিস বেগম। মঙ্গলবার (২০ মার্চ) কোরবানির ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি। শুক্রবার (২৩ জুন) রাতে ডাকাতরা গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। এরপর তাকে হত্যা করে ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করে নিয়ে যায়।

চেয়ারম্যান জালাল গাজী বলেন, “আমাকে খবর দিলে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা এবং খাটে রক্তাক্ত অবস্থায় গৃহবধূর মরদেহ পড়ে আছে। পরে আমি পুলিশকে খবর দেই।”

বাড়ির ভাড়াটিয়া আব্দুর রহমান জুয়েল বলেন, “আমি ও আমার পরিবার বাসার সামনের বারান্দায় ঘুমিয়েছিলাম। সকালে ফজরের নামাজের পর আমার স্ত্রী তাকে ডাকতে গিয়ে খাটে রক্তাক্ত মরদেহ দেখে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আমি তার ছেলেদের ও এলাকার মানুষদের খবর দেই।”

বেতাগী থানার ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার বলেন, “মরদেহ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।” 

Link copied!