• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আর্জেন্টিনার শুভ কামনায় রাঙ্গামাটিতে শোভাযাত্রা


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২২, ০৬:৫৬ পিএম

কয়েক ঘণ্টা পরই পর্দা উঠছে কাতারে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচের। ফাইনাল খেলাকে ঘিরে আর্জেন্টিনার সমর্থকদের উন্মাদনা অনেক বেশি। সে উপলক্ষে রাঙ্গামাটি শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে বাদ্যযন্ত্র বাজিয়ে ১৫০ ফুট আর্জেন্টিনা পতাকা নিয়ে দুইশতাধিক ভক্ত রাঙ্গামাটি বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমেদ ব্রিজ থেকে শহরের দোয়েল চত্বর প্রাঙ্গন পর্যন্ত এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন।

কাতারে বিশ্বকাপ দেখে ফেরা আর্জেন্টিনা দলের সমর্থক ইকবাল বলেন, “আমি অনেক আনন্দিত ও সৌভাগ্যবান মনে করছি যে আমি বাংলাদেশের এবং রাঙ্গামাটি জেলার একজন হয়ে কাতারে বিশ্বকাপ দেখতে গেছি। তবে আর্জেন্টিনার খেলা দেখতে না পারলেও অস্ট্রেলিয়া-ফ্রান্সের খেলাটা দেখেছি। কাতারে অনেক আর্জেন্টিনার সমর্থক ছিল তাদের সঙ্গে সামিল হয়ে অনেক আনন্দ করেছি।”

আর্জেন্টিনা ভক্ত ইয়াসিন রানা বলেন, “আজকের ফাইনাল খেলায় বিশ্বকাপ প্রিয় তারকা মেসির হাতে উঠবে। আমরা আশাবাদী, জয় আর্জেন্টিনা।”

আর্জেন্টিনার সমর্থক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন বলেন, “আমাদের বহুল কাঙ্ক্ষিত ফাইনাল খেলা আজ হতে যাচ্ছে। আমরা যথেষ্ট আশাবাদী এবারে ফাইনালে আমরা অবশ্যই জিতবো।”

Link copied!