• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই , গ্রেপ্তার ৪


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০৮:৪২ পিএম
চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই , গ্রেপ্তার ৪

ফরিদপুরের মধুখালী উপজেলার উজ্জ্বল সরদার (৪৮) নামের এক চালককে হত্যা করে প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায়  ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকাল ৩ টার দিকে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, সোমবার (২৪ এপ্রিল) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ঢাকার আশুলিয়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে নূর মোহাম্মদ তপু (৩৩), গোপালগঞ্জের কাশিয়ানী থানার বাগঝাপা এলাকার ওলিয়ার শেখের ছেলে সাব্বির শেখ (১৯), একই জেলার কাশিয়ানী থানার উচু মাজরা গ্রামের মিন্টু মোল্যার ছেলে রানা মোল্যা (২২) ও মেহেরপুরের গাংনী থানার হাড়াভাঙ্গা এলাকার মনিরুজ্জামানের ছেলে মুজিবুল ইসলাম সাইফ (৩০)।

মো. শাহজাহান বলেন, “আন্তঃজেলা গাড়ি ছিনতাই চক্রের সদস্য নূর মোহাম্মদ তপু ও আরাফাত মোল্যা প্রাইভেট চালক উজ্জ্বলকে ভাড়ার কথা বলে ঢাকার বাইপাইল থেকে গোপালগঞ্জের কাশিয়ানীর উদ্দেশ্যে নিয়ে যান। পরে কাশিয়ানী থেকে তাদের সঙ্গে অপর সহযোগী সাব্বির শেখ যোগ দেয়ন। তারা কাশিয়ানীর মাঝিগাতী স্ট্যান্ডে একটি রেস্টুরেন্টে ইফতারের সময় লাচ্চীর সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে উজ্জ্বলকে পান করান।”  

পুলিশ সুপার আরও বলেন, “পরে আসামিরা ফরিদপুরের মধুখালীর উদ্দেশ্য রওনা হন। পথিমধ্যে তারা দোকান হতে রশি কিনে। উজ্জ্বল ঘুমের ওষুধের কারণে কিছুটা অচেতন হলে আসামি নূর মোহাম্মদ তপু, আরাফাত মোল্লা ও সাব্বির শেখ গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে চালক উজ্জ্বলকে হত্যা করেন। এছাড়া তারা উজ্জ্বলের মৃত্যু নিশ্চিত করার জন্য ধাঁরালো ছোরা দিয়ে বুকের বাঁম পাশে ছয়টি আঘাত করেন। অতঃপর প্রাইভেটকারটি ছিনতাই করে ঢাকা নিয়ে চলে যান। পরে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মূলহোতাসহ ৪ জনকে গ্রেপ্তার করে। এছাড়া এ হত্যায় জড়িত পলাতক আরাফাত মোল্যাকে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।”  

প্রসঙ্গত, বুধবার (১৯ এপ্রিল) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার মাথুরাপুরের মান্দারতোলা এলাকায় ইটের সলিং রাস্তার ওপর থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে অজ্ঞাতনামা মরদেহ শনাক্তের জন্য মধুখালী থানার ফেসবুক পেইজে প্রচার করা হয়। পরে তার নাম-পরিচয় জানা যায়। এরপর থেকে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালায়। 

Link copied!