• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

কাঁঠাল নিয়ে সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০২:৫৭ পিএম
কাঁঠাল নিয়ে সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষের ঘটনায় মখলিছুর রহমান (৬০) নামের আরও একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১জুলাই) ভোরে এক আত্মীয়ের বাড়িতে তিনি মারা যান। সংঘর্ষে আহত হয়ে গোপনে তিনি সেখানে চিকিৎসা নিচ্ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

মখলিছুর রহমান উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামের আজির মাহমুদের ছেলে।

এর আগে সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনের মৃত্যু হলো। এছাড়া উভর পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন।

অন্য নিহতরা হলেন হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) এবং আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (৯ জুলাই) বিকেলে গ্রামের মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সরাইমরল ও মালদার পরিবারের লোকদের মধ্যে বাগ্বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় তারা দেশীয় ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে বলে স্বজনরা দাবি করেছেন। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

Link copied!