• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার, সম্পাদক মঞ্জু


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৭:৫২ পিএম
নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার, সম্পাদক মঞ্জু

নোয়াখালী প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে বাংলাদেশ বেতারের বখতিয়ার শিকদার সভাপতি এবং দৈনিক যায়যায়দিনের আবু নাছের মঞ্জু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নোয়াখালী জেলা প্রশাসন স্কুলের হল রুমে জেলা প্রশাসক দেওয়ান মাহবুব রহমানের তত্ত্বাবধানে দ্বিবার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৫৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।  

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে তিনজন প্রতিদ্বন্দ্বীর মধ্যে বখতিয়ার শিকদার ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর ইউসুফ ১৪ ভোট পেয়ে ২১ ভোটের ব্যবধানে পরাজিত হন। সাধারণ সম্পাদক পদে চার প্রতিদ্বন্দ্বীর মধ্যে আবু নাছের মঞ্জু ২৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হাসান মীরন ১৭ ভোট পেয়ে ১১ ভোটের ব্যবধানে পরাজিত হন।

নির্বাচিত অন্যরা হলেন, কোষাধ্যক্ষ পদে আলাউদ্দিন শিবলু (চ্যানেল আই) ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়। সহ-সভাপতি পদে দুইজন, মাসুদ পারভেজ (এনটিভি) ৩৫ ভোট ও শাহ এমরান সুজন (দৈনিক সোনালী জমিন) ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দুইজন এ আর আজাদ সোহেল (দৈনিক ভোরের আকাশ) ২৬ ভোট ও আকবর হোসেন সোহাগ (নিউজ ২৪) ২২ ভোট পেয়ে নির্বাচিত হন। তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মো. সুমন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন নাসির শাহ নয়ন। প্রচার সম্পাদক পদে গাজী রুবেল ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন।

কার্যনির্বাহী সদস্য পদে আব্দুল মোতালেব ৩০ ভোট, নুর রহমান ২৩ ভোট এবং মাহাবুবুর রহমান ২৩ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন।

Link copied!