• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা পরিষদ চেয়ারম্যান


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪, ১২:৩৩ পিএম
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা পরিষদ চেয়ারম্যান
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম। ছবি : সংগৃহীত

ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের এক দিন আগে নির্বাচন থেকে সরে গিয়ে হারুন মজুমদারকে সমর্থন দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম।

রোববার (২১ এপ্রিল) ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু কমপ্লেক্সে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন তিনি।

সভায় আবদুল আলিম বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও লালন করতে আওয়ামী লীগ করি। ইতোপূর্বেও আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। ”

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, সাধারণ সম্পাদক ও সভাপতি হয়েছি উল্লেখ করে তিনি বলেন, “দলের বাইরে গিয়ে নির্বাচন করব না। সে জন্য ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদারকে সমর্থন জানিয়েছি।”

আবদুল আলিম বলেন, “কোনো চাপে নির্বাচন থেকে সরে দাঁড়াইনি। দলকে সম্মান জানিয়ে হারুন মজুমদারের পক্ষে কাজ করব।”

হারুন মজুমদারকে নিজের কাছে ডেকে দুজনেই হাত তুলে সমর্থন ব্যক্ত করে তিনি সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান আবদুল আলিম।

সভায় বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুন মজুমদার ফুলগাজী উপজেলাকে একটি শান্তিময় সুন্দর উপজেলা গঠনের ঘোষণা দেন।

বিশেষ এ বর্ধিত সভায় ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী জামাল উদ্দিন, সকল ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন সমূহের সভাপতি, সম্পাদকসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সঞ্চালনা করেন ফুলগাজী সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী।

উল্লেখ্য, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য ফুলগাজী উপজেলা নির্বাচনে ভোটার সংখ্যা ১ লাখ ৪ হাজার। নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ২২ এপ্রিল ও ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ দেওয়ার তারিখ নির্ধারণ রয়েছে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুন মজুমদারকে সমর্থন দেওয়ায় প্রার্থী থাকল ৩ জন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ২ জন।

Link copied!