• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

রাস্তায় পড়ে ছিল নবজাতকের মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৭:১২ পিএম
রাস্তায় পড়ে ছিল নবজাতকের মরদেহ
জেলার মানচিত্র

ফরিদপুরে একটি রাস্তার ডিভাইডার থেকে একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নবজাতকের বয়স একদিন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে জেলা শহরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কের ডিভাইডার থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। নবজাতকটি কাপড়ে মোড়ানো অবস্থায় ছিল।

স্থানীয়রা জানান, বিকেলে মানুষ রাস্তার পার হওয়ার সময় ডিভাইডারের মাঝে কাপড়ে মোড়ানো একটি পুটলি দেখতে পান। পরে কাপড়টি একটু সরানোর পর নবজাতকের মাথা ও পা দেখতে পেয়ে ৯৯৯-এ পুলিশকে খবর দেওয়া হয়। পরে কোতোয়ালি থানার পুলিশ এসে ওই নবজাতকের মরদেহটি নিয়ে যায়।

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, “পুলিশ কন্ট্রোল রুম থেকে সংবাদ পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তার ঘটনাস্থলে যাই। সেখানে রাস্তার ডিভাইডারের ওপর থেকে কাপড়ে মোড়ানো একটি নবজাতকের মরদেহ উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।”

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, “খবর পেয়ে পুলিশ নবজাতকের মরদেহটি উদ্ধার করে। নবজাতকটির বয়স একদিন। আমরা বাচ্চাটির পরিচয় শনাক্ত করতে ডিএনএ পরীক্ষার জন্য পাঠাবো। পরে শনাক্তপূর্বক বাচ্চাটি কার এবং সে অনুসারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।” 
 

Link copied!