• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নাশকতা ঘটাতে রেললাইনে মোটা লোহা সেঁটেছিল দুর্বৃত্তরা


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০১:৪৬ পিএম
নাশকতা ঘটাতে রেললাইনে মোটা লোহা সেঁটেছিল দুর্বৃত্তরা
নারায়ণগঞ্জের ফতু্ল্লার কোতালেরবাগ এলাকার হক বাজার সংলগ্ন রেললাইনে নাট-বল্টু দিয়ে আটকে দেওয়া হয় বড় আকারের লোহ। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে রেললাইনে নাশকতার চেষ্টা চালিয়েছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। এ সময় ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনের ওপরে মোটা লোহা রাখা হয়। যাতে ট্রেন এসে উল্টে পড়ে হতাহতের ঘটনা ঘটে।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাত দেড়টার দিকে ফতুল্লার কোতালেরবাগের হক বাজার সংলগ্ন ঢাকা-নারায়ণগঞ্জ রুটের রেললাইনে এ ঘটনা ঘটে।

বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা তাৎক্ষণিক ৯৯৯-এ ফোন করে প্রশাসনকে জানায়। এরপর জিআরপি পুলিশ এসে রেললাইন থেকে লোহাটি উদ্ধার করে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ জিআরপি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোখলেস মিয়া জানান, জরুরি নাম্বারে ফোন পেয়ে ফতু্ল্লার কোতালেরবাগ এলাকার হক বাজার সংলগ্ন রেললাইনে এসে দেখা যায় মোটা অনেক ওজনের একটি লোহা লাইনের ওপর নাট দিয়ে লাগিয়ে রাখা হয়েছে। এটি লাইনের ওপর থাকলে ট্রেন উল্টে পড়ে অনেক বড় হতাহতের ঘটনা ঘটতে পারত। সচেতন লোকজনের তথ্যের জন্য ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে অনেক রেল যাত্রী বেঁচে গেছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম বলেন, ‘‘খবর পেয়েছি দুর্বৃত্তরা রেলে নাশকতার চেষ্টা করছিল। আমাদের পুলিশ সতর্কাবস্থায় আছে। নাশকতাকারীদের বিরুদ্ধে খোঁজখবর নেওয়া হচ্ছে।’’

Link copied!