• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এনায়েতপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৫:৫১ পিএম
এনায়েতপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জের এনায়েতপুরে  ব্যবসায়ী আব্দুল আলিম আপেল মীরকে (৪২) হত্যার চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশ এক নারীকে গ্রেপ্তার করেছে। 

শুক্রবার (১ মার্চ) রাত ৮টার দিকে খামারগ্রামে এ ঘটনা ঘটে।

আপেল মীর খামারগ্রামের মৃত আবু হেনা মীরের ছেলে।

সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. শাহাদত হোসেন জানান, বিগত সংসদ নির্বাচনের দিন স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মনিরুল মেল্লার ছেলে নাঈমের নেতৃত্ব মিছিল নিয়ে নৌকার সমর্থক আপেল মীরের বাড়িতে হামলা ভাঙচুর চালায়। পরে নৌকা বিজয়ী ঘোষণা হলে মনিরুল ও আপেল মীরের সঙ্গে ধাক্কাধাকি হয়। এর জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে বাড়ির পাশে সড়কে আপেল মীরকে একা পেয়ে নাঈমসহ ৭ জন কুপিয়ে আহত করেন। এসময় চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যান। পরে আপেল মীরকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় এনায়েতপুর থানায় আপেল মীরের ছোট ভাই আরিফুল ইসলাম বাদি হয়ে নাইমসহ ৭ জনের নামে মামলা করেন।

এ বিষয়ে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার ২ নম্বর আসামি নাসিমা খাতুনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলছে।

Link copied!