• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বন্ধুর সঙ্গে নদীতে নেমে লাশ হলো কাওসার


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০৭:৫১ পিএম
বন্ধুর সঙ্গে নদীতে নেমে লাশ হলো কাওসার

বরগুনার আমতলীর পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা পর মো. কাওসার (১৪) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছেন পটুয়াখালী ফায়ার সার্ভিসের সদস্যরা।

বুধবার (১২ অক্টোবর) রাতে সংবাদ প্রকাশকে তথ্যটি নিশ্চিত করেছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান।

জানা যায়, আমতলী-ঢাকা নৌ রুটের এমভি শতাব্দী বাঁধন লঞ্চের কেবিন বয় সিহাবের সঙ্গে আমতলী ঘুরতে আসে কাওসার। মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে ঢাকার সদরঘাটে সিহাবের সঙ্গে কাওসারের পরিচয়ের পর ওই লঞ্চে বিকেলে রওনা হয়ে বুধবার সকালে আমতলী আসে কাওছার। বুধবার দুপুর ২টার দিকে দুই বন্ধু নদীতে গোসল করতে নামার পর কাওসার নিখোঁজ হয়। তার নিখোঁজের পর খবর পেয়ে পটুয়াখালী ফায়ার সার্ভিস সন্ধ্যা ৬টার দিকে অনেক চেষ্টার পর কাওসারের লাশ উদ্ধার করে।

কাওসারের ঠিকানা-পরিচয় কিছু জানা যায়নি।

নিখোঁজ কাওসারের বন্ধু সিহাব সংবাদ প্রকাশকে বলেন, “দুপুরে আমরা গোসল করতে পায়রা নদীতে নামি। পানিতে ডুব দেওয়ার পর কাওসার না ওঠায় আমি ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এসে অনেক খোঁজাখুঁজি করে তার মরদেহ উদ্ধার করে।”

আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমান সংবাদ প্রকাশকে বলেন, “সন্ধ্যায় লাশ উদ্ধার হয়েছে। থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। ওয়ারিশ না পাওয়া গেলে আঞ্জুমানে মুফিদুলের নিকট লাশ দাফনের জন্য হস্তান্তর করা হবে।”

Link copied!