• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৮:৩৮ এএম
স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যার চেষ্টা
জেলার মানচিত্র

গাজীপুরের টঙ্গীতে স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করার পর আত্মহত্যার চেষ্টা করেছেন মো. সিদ্দিকুল ইসলাম নামের এক ব্যক্তি। আহত স্ত্রীর নাম শিরিনা আক্তার। বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের চিলমারী থানায়। তারা দুজনই টঙ্গীর পাগাড় এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। শিরিনা পেশায় পোশাকশ্রমিক। সিদ্দিকুল কোনো কাজ করতেন না। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে সিদ্দিকুলের সঙ্গে শিরিনার বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে আছে। সিদ্দিকুল নির্দিষ্ট কোনো পেশা না থাকায় ঠিকমতো কাজ করতেন না। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগে থাকত। কয়েক দিন আগে ভাড়া বাসা থেকে বেরিয়ে যান সিদ্দিকুল। এরপর থেকে তার খোঁজখবর ছিল না। এর মধ্যে মঙ্গলবার আদালতে গিয়ে সিদ্দিকুলকে ডিভোর্স (বিচ্ছেদ) দেন শিরিনা। বিষয়টি কোনোভাবে জানতে পারেন সিদ্দিকুল। এর জেরে আজ সন্ধ্যায় বাসায় ঢুকে শিরিনাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন সিদ্দিকুল। একপর্যায়ে নিজের গলায় আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নুসরাত জাহান বলেন, তাদের দুজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিকুলের কণ্ঠনালির কিছু অংশ কেটে গেছে। দুজনের অবস্থায়ই গুরুতর।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, তাদের কাছে এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে এ বিষয়ে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Link copied!