• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

জানাজায় যাওয়ার পথে ট্রাকচাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৪, ০৯:৫০ পিএম
জানাজায় যাওয়ার পথে ট্রাকচাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ভাতিজির জানাজায় যাওয়ার পথে ট্রাকের চাপায় এক ব্যক্তি ও তার স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের ছেলে আহত হয়েছেন।    

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর সোয়া ৩টার দিকে উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবুল ফজল মোহাম্মদ নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা গ্রামের মজিবুর রহমান (৭৫) ও তার স্ত্রী হাবিবা (৬৫)। তাদের আহত ছেলের নাম হাবিবুর রহমান। তিনি গাজীপুর সরকারি মহিলা কলেজের পদার্থ বিজ্ঞানের প্রভাষক।

স্থানীয় সাব্বির আহমেদ কছিম জানান, মজিবুর রহমানের ভাতিজি কমলা খাতুন মঙ্গলবার সকালে মারা যান। বিকেলে কমলার জানাজায় অংশ নিতে তারা ফুলবাড়িয়ার বাড়ি যাচ্ছিলেন।

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা জানান, হাবিব তার বাবা ও মাকে নিয়ে অটোরিকশায় কাচিঘাটা গ্রামে যাচ্ছিলেন। সিএনজি চালিত অটোরিকশাটি কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে অটোরিকশায় থাকায় হাবিবুর রহমান, মজিবুর রহমান, হাবিবা খাতুন গুরুতর আহত হন।

সোহেল মোল্লা আরও বলেন, আহতবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হলে হাবিবা খাতুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য হাবিবুর রহমান ও মজিবুর রহমানকে ঢাকায় নেওয়ার পথে মজিবুর রহমান মারা যান। গুরুতর অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন হাবিবুর রহমান।

Link copied!