• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

রাতের আঁধারে ‘জিনে তৈরি করল গায়েবি রাস্তা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ১১:০২ এএম
রাতের আঁধারে ‘জিনে তৈরি করল গায়েবি রাস্তা’
রাতের আঁধারে তৈরি করা হয়েছে রাস্তা। ছবি : সংগৃহীত

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় জমির মালিকের অনুমতি ছাড়াই রাতের আঁধারে রাস্তা নির্মাণের অভিযোগ উঠেছে জাকির হোসেন নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে।

রোববার (১ এপ্রিল) দিবাগত রাতে হাজীগঞ্জ উপজেলার হাঁটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা মজুমদার বাড়িসংলগ্ন মাঠের মাঝখানে এ রাস্তা তৈরি করা হয়। পরদিন সকাল থেকে এলাকায় ‘জিনে রাস্তাটি নির্মাণ করেছে’ বলে একটি গুজব ছড়িয়ে দেওয়া হয়। এ রাস্তাটির নাম দেওয়া হয় ‘গায়েবি রাস্তা’।

জমির মালিক মনির হোসেন মজুমদার, আবুল হাসানাত ও শাখাওয়াত হোসেন জিয়ার মা নুরুন নাহার জানান, গভীর রাতে এ রাস্তা নির্মাণ করা হয়েছে। সকালে ঘুম থেকে উঠে এমন একটি রাস্তা নির্মাণ হয়েছে শুনে এসে দেখেন নিজের সম্পত্তির ওপর দিয়ে এ রাস্তা করা হয়েছে। যদিও এ রাস্তাটি নির্মাণ করতে জমির মালিকদের কোনো অনুমতি নেওয়া হয়নি বলে জানান তারা। রাস্তাটি শুধু জমির পেছনে থাকা শেখ বাড়ি ও ছৈয়াল বাড়ির জন্য গোপনে রাস্তাটি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, টাকার বিনিময়ে রাতের আঁধারে এ রাস্তা নির্মাণ করেন ইউপি সদস্য জাকির হোসেন।

এদিকে রাস্তা নির্মাণের বিষয়টি জানতে চাইলে দায়ী ইউপি সদস্য জাকির হোসেন ক্ষিপ্ত হয়ে বলেন, “আপনার যা ইচ্ছা তাই করুন। রাস্তা করেছি। তাতে আপনার কী?”

Link copied!