• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:০৮ এএম
স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার
প্রতীকী ছবি

নাটোরে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের হেফাজত থেকে ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাটোর শহরের হরিশপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার দুজন হলেন জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের আতাহার আলী (৪২) ও তার ছেলে অন্তর আহম্মেদ (১৯)। ভুক্তভোগীসহ আসামিদের বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

নাটোর র‌্যাব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৮ ফেব্রুয়ারি সকালে বাগাতিপাড়ার উপজেলার নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রী অপহৃত হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাগাতিপাড়া থানায় অপহরণ মামলা করেন। মামলার ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ নাটোর র‌্যাব ক্যাম্পকে অনুরোধপত্র পাঠায়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব নজরদারি ও ছায়াতদন্ত শুরু করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা নজরদারির একপর্যায়ে গতকাল সন্ধ্যায় র‌্যাব সদস্যরা নাটোর শহরের হরিশপুর বাইপাস মোড় থেকে অপহরণের মূল হোতা অন্তর আহম্মেদ ও তাঁর বাবা আতাহার আলীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ভুক্তভোগী স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়। রাতেই তাঁদের বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নান্নু খান বলেন, গ্রেপ্তার আসামিদের আজ মঙ্গলবার সকালে আদালতে হাজির করার জন্য প্রস্তুতি চলছে। একই সঙ্গে ভুক্তভোগী স্কুলছাত্রীর জবানবন্দি লিপিবদ্ধ করার জন্য তাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হবে।

Link copied!