• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নির্বাচন বানচাল করার পাঁয়তারা চলছে : মায়া


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৭, ২০২৩, ০৮:১৪ পিএম
নির্বাচন বানচাল করার পাঁয়তারা চলছে : মায়া

জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য স্বাধীনতাবিরোধী একটি চক্র পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেছেন, “গাজীপুরে নির্বাচন নিয়ে অনেক খেলা শুরু হয়েছে। নির্বাচন বানচাল করার জন্য ইতোমধ্যে পাঁয়তারা চলছে। আমরা আইনশৃঙ্খলা আর আচরণবিধি মেনে নির্বাচন কার্যক্রম চালাচ্ছি।”

রোববার (৭ মে) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, “আমাদের নেতা-কর্মীদের কাছে অনুরোধ থাকবে নির্বাচনী আচরণবিধি মেনে আমরা সবাই কাজ করব।”

তিনি বলেন, “ওই চক্রটি বাংলাদেশে নির্বাচন করবে না এবং কাউকে নির্বাচন করতেও দেবে না। এটা যে কত বড় অপরাধ। স্বাধীন বাংলাদেশে তারা কীভাবে বলে নির্বাচন করতে দিবে না। আমাদের মূল লক্ষ্য দেশের সব নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে যারা নৌকা নিয়ে আসবেন, আমরা তার পক্ষে কাজ করব। আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জয়লাভ করতেই হবে।”

এসময় আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানান মায়া।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, “আমার বাবা আহসান উল্লাহ মাস্টারের হত্যা মামলার আসামিদের দ্রুততম সময়ে ফাঁসি কার্যকর করার প্রত্যাশা করছি। পাশাপাশি তার হত্যাকাণ্ডের যারা মাস্টার মাইন্ড তাদেরও বিচারের আওতায় এনে দ্রুততম সময়ে বিচারের মুখোমুখি করার দাবি করছি।”

Link copied!