• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

তুচ্ছ ঘটনায় কুপিয়ে জখম, ৯ দিন পর মৃত্যু


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০২:৩৪ পিএম
তুচ্ছ ঘটনায় কুপিয়ে জখম, ৯ দিন পর মৃত্যু

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হওয়ার ৯ দিন পর মো. শাহীন হোসেন (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে তিনি মারা যান। এর আগে বিকেল ৫টায় কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকায় ওই হামলার ঘটনা ঘটে।

নিহত শাহীন একই এলাকার একাব্বর গাজীর ছেলে।

এ ঘটনায় ৫ এপ্রিল কলারোয়া থানায় মামলা করেন শাহীনের স্বজন আফসার আলী গাজী। মামলার আসামি করা হয়েছে মো. আমিনুর সরদার নামের এক ব্যক্তিকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর কবির জানান, মো. আমিনুর সরদারের সঙ্গে মো. শাহীনের চাচি শাহানারা খাতুনের তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হয়। এ সময় আমিনুর সরদার শাহানারা খাতুনকে পেটাতে থাকেন। একপর্যায়ে তার গলায় রশি বেঁধে দেন। এ ঘটনা দেখে শাহীন হামলাকারীকে ঠেকাতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন আমিনুর। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ, পরে খুলনা হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসকরা।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ সদর হাসপাতলে রয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্ত আসামিকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!