• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বিয়ের দাবিতে অনশনে কলেজছাত্রী, প্রেমিক পলাতক


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ১০:০২ এএম
বিয়ের দাবিতে অনশনে কলেজছাত্রী, প্রেমিক পলাতক

লালমনিরহাটের কুলাঘাটে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন থেকে অনশন করছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় ওই কলেজছাত্রীর মা লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এদিকে এ ঘটনায় প্রেমিক রোকনুজ্জামান বাড়ি থেকে পালিয়ে গেছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে থেকে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি এলাকার প্রেমিক রোকনুজ্জামানের বাড়িতে অনশন করছেন তিনি।

প্রেমিক রোকনুজ্জামান কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি গ্রামের তোজাম মিয়ার ছেলে।  

জানা যায়, রোকনুজ্জামান ও ওই কলেজছাত্রীর বাড়ি একই এলাকায় হওয়ায় দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার বিকেলে রোকন বিয়ের কথা বলে প্রেমিকাকে তার বাড়িতে নিয়ে যান। পরে বাড়ির লোকজন বিষয়টি জানতে পারলে রোকন প্রেমিকাকে রেখে পালিয়ে যান। ওই দিন থেকেই কলেজছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে আছেন। প্রেমিকের বাড়ির লোকজন মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করলেও এলাকাবাসীর বাধায় পারেননি।

ওই কলেজছাত্রী জানান, চার বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে প্রেমিক রোকন তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। সম্প্রতি বিষয়টি তার পরিবার জেনে যায়। এরপর থেকেই রোকনকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। পরে রোকন তাকে বিয়ে করবে বলে রাজি হয় এবং বিয়ের জন্য তাকে তাদের বাড়িতে নিয়ে যায়। এরপরেই বিপত্তি বাধে। রোকনের পরিবার তাদের বিয়ে মেনে নেবে না বলে জানিয়ে দেয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, “ঘটনাটি শুনেছি, এ ব্যাপারে একটি অভিযোগও পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!