• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বাগানে পড়ে ছিল শিশু ভ্যানচালকের মরদেহ


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৮:৪৯ পিএম
বাগানে পড়ে ছিল শিশু ভ্যানচালকের মরদেহ
কুষ্টিয়ার মানচিত্র

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নিখোঁজের ৬ দিন পর শাহিন আলী (১১) নামের এক শিশু ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৭ ডিসেম্বর) সকালের দিকে দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া এলাকার একটি মেহগনি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা ভ্যানটি ছিনতাইয়ের জন্য শিশুটিকে হত্যা করেছে বলে ধারণা করছে তার পরিবার ও পুলিশ।

নিহত শাহিন আলী কুষ্টিয়া দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের তেকালা গ্রামের প্রবাসী সাবের আলীর ছেলে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত। পড়াশোনার পাশাপাশি মাঝেমধ্যেই ভাড়ায় ভ্যান চালাত।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ১১ ডিসেম্বর বিকেলের দিকে প্রতিদিনের মতো ব্যাটারিচালিত ভ্যান (পাখি ভ্যান) নিয়ে বাড়ি থেকে বের হয় শাহিন। তারপর থেকে সে আর বাড়ি ফেরেনি। নিখোঁজের পর তার পরিবার দৌলতপুর থানায় একটি অভিযোগ করে। নিখোঁজের ৬ দিন পর রোববার সকালে আদাবাড়িয়া এলাকার মাঠের মধ্যে একটি মেহগনি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শাহিনের মা কমলি খাতুন ও নানা নূর ইসলাম বলেন, শাহিন প্রায় বিকেলে তার দাদার ভ্যান নিয়ে ভাড়া মারতে তেকলা বাজারে যেত। গত ১১ ডিসেম্বর বিকেলে সে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আমাদের ধারণা কেউ ভ্যানটি ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করেছে।” এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।  

দৌলতপুর থানার উপপরিদর্শক (এসআই) দীপংকর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভ্যান ছিনতাই করতে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Link copied!