• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে আগুন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ০৯:৫৫ এএম
টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা বাসে আগুন
আগুনে বাসটির ভেতরের অংশ পুড়ে গেছে

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ নভেম্বর) রাত ১১টা ৩০ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল ইউনিয়নের নাটিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাসটি টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে মির্জাপুর ও সখীপুর রোডে প্রতিদিন যাতায়াত করে থাকে। বাসটি মাঝে মাঝে মির্জাপুর গার্মেন্টসের কর্মীদেরও নিয়ে আসা-যাওয়া করে। সোমবার গার্মেন্টসের কর্মীদের নামিয়ে বাসটি নাটিয়াপাড়া মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখা হয়েছিল। হঠাৎ রাত সাড়ে ১১টার দিকে বাসে ভেতর ঘুমিয়ে থাকা হেলপার বাবলু মিয়া আগুন দেখতে পেয়ে আশপাশে থাকা মানুষদের ডাক দেন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ১৫ মিনিটের মধ্যে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের হেলপার বাবলু মিয়া বলেন, “মহাসড়কের পাশে বাস দাঁড় করিয়ে রেখে আমি ঘুমিয়ে যাই। কিছুক্ষণ পরে দেখি বাসের পেছনে আগুন।”

দেলদুয়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাসেল মিয়া বলেন, “স্থানীয়রা সংবাদ দিলে আমরা ১৫ মিনিটের মধ্যে এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনি। বাসে শুধু হেলপার ছিলেন। তিনি আগুন দেখেই বের হয়ে আসেন। তাই কোনো হতাহত নেই। তবে বাসের অনেকাংশই পুড়ে গেছে।”

এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এটা যে নাশকতা, তা প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। আলামত সংগ্রহ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Link copied!