• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বীজতলা থেকে মরদেহ উদ্ধার


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ১২:৫৭ পিএম
বীজতলা থেকে মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

জয়পুরহাটের কালাই উপজেলার পুনুট ইউনিয়নের উথরাইল গোহারা এলাকার একটি ফসলি মাঠের বীজতলা থেকে আব্দুর রহমান (৪৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ মার্চ) সকাল ৮টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে।

নিহত আব্দুর রহমান কালাই উপজেলার নান্দাইলদিঘী গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী।  

ওই মাঠের কৃষকদের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে তারা গোহাড়া মাঠে কাজ করতে গিয়ে ধানের জমিতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের ছেলে রনি বলেন, সকালে লোকজনের মুখে মরদেহ পাওয়ার কথা শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি নিহত ব্যক্তি আমার বাবা।

তিনি জানান, তার বাবা মাদক সেবন করতেন। গতকাল মঙ্গলবার সারাদিন বাড়িতেই ছিলেন। রাতে কখন যে তার বাবা বাইরে গিয়েছে তা বাড়ির কেউ বলতে পারে না। তিনি আরও বলেন, “গরিব পরিবার আমরা, আর আমাদের কোনো শত্রু নেই। এ জন্য বাবার মৃত্যু নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই।”

ওসি ওয়াসিম আল বারী জানান, আব্দুর রহমান দীর্ঘদিন ধরে নেশাগ্রস্ত। তাছাড়াও অ্যাজমা ও যক্ষা রোগেও আক্রান্ত । আর সে তেমন চলাফেরাও করতে পারে না। নেশা করে মাতাল অবস্থায় ফেরার সময় পানি এবং কাঁদাযুক্ত জমির ওপর পড়ে যায়। সেখান থেকে উঠতে না পারায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না।  লাশটি মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Link copied!