• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের ৪ দিন পর কাপ্তাই হ্রদ থেকে মরদেহ উদ্ধার


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ১২:২১ পিএম
নিখোঁজের ৪ দিন পর কাপ্তাই হ্রদ থেকে মরদেহ উদ্ধার

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদের রিজার্ভ বাজার এলাকা থেকে ভাসমান অবস্থায় গিয়াস উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে শহরের রিজার্ভ বাজার মহসিন কলোনির পেছনে কাপ্তাই হ্রদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

গিয়াস উদ্দিন শহরের শহীদ আব্দুল আলী একাডেমি এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পান মহসিন কলোনি বাসিন্দারা। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। লাশ উদ্ধার করে পরিবারের লোকজন গিয়াস উদ্দিনকে শনাক্ত করে।

রাঙ্গামাটি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিন বলেন, “সকালে কয়েকজন আমাকে খবর দেয় যে মহসীন কলোনির পেছনে একটা লাশ ভাসতে দেখা যাচ্ছে। আমি তৎক্ষণাৎ পুলিশে খবর দিই। পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহতের নাম গিয়াস উদ্দিন বলে জানতে পেরেছি এবং সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে।”

কোতোয়ালি থানার উপপরিদর্শক ক্য লাহ্ চিং বলেন, “সকালে আমরা খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। নিহত গিয়াস উদ্দিন বুধবার থেকে নিখোঁজ ছিলেন। তার স্ত্রী এবং মা থানায় একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। নিহতের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন দেখতে পাইনি। যেহেতু সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানতে পেরেছি, আমরা ধারণা করছি সে কোনোভাবে হ্রদের পানিতে পড়ে গিয়ে থাকতে পারে। আপাতত লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করছি। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।”

Link copied!