• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

নিখোঁজের ১৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার, গ্রেপ্তার স্বামী


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৩, ০৪:১৪ পিএম
নিখোঁজের ১৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার, গ্রেপ্তার স্বামী

ফরিদপুরে নিখোঁজের ১৬ দিন পর সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী উজ্জল শেখকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে ফরিদপুর র‍্যাব-১০ এর সম্মলেন কক্ষে কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার রাজবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উজ্জল শেখ রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার তেতুলিয়া গ্রামের মো. কুদ্দুস শেখের ছেলে।

এ বিষয়ে কে এম শাইখ আকতার বলেন, “উজ্জল শেখ গোপনে দ্বিতীয় বিয়ে করেন। পারিবারিক কলহের কারণে ৩ আগস্ট রাতে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার তেতুলিয়ায় স্ত্রী মিনু বেগমকে (২৭) শ্বাসরোধে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে রাখেন। পরে এ হত্যার ঘটনাটি আড়াল করতে স্ত্রী নিখোঁজের ঘটনা প্রচার করে উজ্জল ও তার পরিবারের লোকজন। গত ১৯ আগস্ট উজ্জলের বাড়ি থেকে পঁচা দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। অনেক খোঁজাখুজির পর বাড়ির সেপটিক ট্যাংক থেকে মিনু বেগমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা সোনা বানু বাদি হয়ে সংশ্লিষ্ট থানায় একটি হত্যা মামলা করেন।”

কোম্পানি কমান্ডার আরও বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে উজ্জল তার স্ত্রীকে হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে ফেলে রাখার কথা স্বীকার করেছেন।” 

Link copied!