• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

দিনাজপুরের ছয় আসনে নৌকার মনোনয়ন পেলেন যারা


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৫:১১ পিএম
দিনাজপুরের ছয় আসনে নৌকার মনোনয়ন পেলেন যারা
দিনাজপুরের ৬টি আসনে বর্তমান এমপিরাই পুনরায় মনোনয়ন পেয়েছেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের ৬টি আসনে আবারও অংশ নিতে যাচ্ছেন নৌকার আগের মাঝিরাই। রোববার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এতে দেখা যায়, দিনাজপুরের সংসদীয় ৬টি আসনে যেসব প্রার্থী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন পুনরায় তারাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন।

সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের জানান, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-১ আসনে (বীরগঞ্জ ও কাহারোল) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেবেন মনোরঞ্জন শীল গোপাল। একইভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ আসনে (বোচাগঞ্জ ও বিরল) খালেদ মাহমুদ চৌধুরী, দিনাজপুর-৩ আসনে (সদর) ইকবালুর রহিম, দিনাজপুর-৪ আসনে (খানসামা ও চিরিরবন্দর) আবুল হাসান মাহমুদ আলী, দিনাজপুর-৫ আসনে (পার্বতীপুর ও ফুলবাড়ী) মোস্তাফিজুর রহমান এবং দিনাজপুর-৬ আসনে (নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট) অংশ নেবেন শিবলী সাদিক।

Link copied!