• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

নগরকান্দায় বিএনপির ১ হাজার নেতাকর্মীর আ.লীগে যোগদান


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৯:২৯ পিএম
নগরকান্দায় বিএনপির ১ হাজার নেতাকর্মীর আ.লীগে যোগদান

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বিএনপির অন্তত ১ হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

শুক্রবার (৯ জুন) সকাল ১০টার দিকে উপজেলার তালমা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িতে এক যোগদান সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এ সময় নগরকান্দা উপজেলার ৮ নম্বর ডাঙ্গী ইউনিয়নের ইউনুস ফকির ও এরোন মাতুব্বরের নেতৃত্বে অন্তত ১ হাজার নেতাকর্মী জামাল মিয়ার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দেন।  

প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন মিয়া বলেন, “আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশী-বিদেশি অনেক ষড়যন্ত্র অব্যহত রয়েছে। সমস্ত ষড়যন্ত্র মোকাবিলা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।”

তিনি ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের জনগণের উদ্দেশে বলেন, “সন্ত্রাস-জঙ্গিবাদ ও বিএনপির জ্বালাও পোড়াও আন্দোলনকে প্রতিহত করার লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ ঐক্যের কোনো বিকল্প নেই।”

জামাল হোসেন আরও বলেন, “বাংলাদেশ যদি একটি চিঠির খাম হয়, বঙ্গবন্ধু তার ঠিকানা। তাই তো বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। নির্যাতিত নিপীড়িত অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আমাদের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা। সে যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেন, আমি বিশ্বাস করি ফরিদপুর-২ আসনের জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে এই আসন মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ।“

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে ও তালমা ইউনিয়ন আওয়ামী লীগের মো. সিরাজ খলিফার সঞ্চালনায় এ সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, নগরকান্দা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তৈয়বুর রহমান, নগরকান্দা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রিক্তা আক্তার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, চরযোশরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলামিন মীর, সাধারণ সম্পাদক কামরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!