• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি রক্তের হোলি খেলায় মেতেছে : স্বরাষ্ট্রমন্ত্রী


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ০৫:৪৭ পিএম
বিএনপি রক্তের হোলি খেলায় মেতেছে : স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি : প্রতিনিধি

বিএনপি রক্তের হোলি খেলায় মেতেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, “‘বিএনপি একটা জনবিচ্ছিন্ন পার্টি হয়ে গিয়েছে।”

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “বিএনপি শুরু থেকেই একটা ষড়যন্ত্রের মাধ্যমে এ দেশে এসেছিলো। রক্তের গঙ্গা বইয়ে তাদের দলের উৎপত্তি। তারা জনগণের কথা চিন্তা করে না, তারা দেশের ক্ষমতায় বসতে চায়।”

আসাদুজ্জামান খান কামাল আরও বলেন, “২০০৮-এর নির্বাচনে তারা মাত্র ৩০টি সিট পেয়েছিল। ২০১৪-তে তারা ইলেকশন না করে ধ্বংসলীলা শুরু করলো, মানুষ পুড়িয়ে মারা শুরু করলো।”

দ্বাদশ জাতীয় নির্বাচনে বিদেশিদের ভূমিকার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “অনেক দেশই তো অনেক কথা বলে। অনেক দেশে গণতন্ত্রের চর্চা কীভাবে হয় তা সবার জানা। কোনো কোনো উন্নত দেশে ২০ থেকে ২৫ পার্সেন্ট ভোট কাস্ট হয়। আমাদের এখানে ৪২ পার্সেন্ট ভোট কাস্ট হয়েছে। এরপরও যদি কেউ বলেন নির্বাচন সুষ্ঠু হয়নি, তাহলে তো আমাদের কিছু বলার থাকে না। এ দেশে সুষ্ঠু গণতান্ত্রিক ধারা বজায় রাখার জন্য প্রধানমন্ত্রী চিন্তা করছেন। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার চিন্তা করছেন। কাজেই কোন দেশ কী বললো আমার মুখ্য বিষয় না।”

এ সময় কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য হামিদুল হক খন্দকার, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে ও কুড়িগ্রাম-৪ আসনের সংসদ বিপ্লব হাসান পলাশ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব মো. আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, রংপুর রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মো. সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী ও সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ পুলিশের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

Link copied!