• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি মূলত ভুল ধরা পার্টি : তথ্যমন্ত্রী


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৭:৩৫ পিএম
বিএনপি মূলত ভুল ধরা পার্টি : তথ্যমন্ত্রী

বিএনপিকে ‘ভুল ধরা পার্টি’ বলে আখ্যা দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।  

শনিবার (৬ মে) দুপুরে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চার ইউনিয়নের প্রায় শতাধিক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, “যারা শুধু ভোট আসলে বড় বড় কথা বলে, তাদের জিজ্ঞেস করবেন আমরা যে চকচকে রাস্তা করেছি, তার গর্তগুলো তারা ভরাট করতে পারবে কিনা। আমরা কাজ করি আর তারা শুধু ভুল খোঁজে। বিএনপি মূলত ‘ভুল ধরা পার্টি’।”

তথ্যমন্ত্রী বলেন, “বিএনপি নেতাদের একটু মানসিক চিকিৎসা করা প্রয়োজন। সম্ভবত গরমের কারণে তাদের মাথা একটু খারাপ হয়ে গেছে। কারণ কিছু কিছু মানুষ আছে বেশি গরম পড়লে মাথা ঠিক রাখতে পারে না। তাদেরও এটা হয়েছে কি না সেটিই আমার প্রশ্ন? আবার কিছু মানুষ আছে শীতকাল আসলে মাথা ঠিক থাকে না। তাদের কিন্তু দুই মৌসুমেই মাথা ঠিক থাকে না।”

হাসান মাহমুদ বলেন, “বিএনপির নেতা মির্জা ফখরুল, গয়েশ্বর বাবু, খন্দকার মোশাররফ, রিজভী আহমেদ ও আমির খসরু সাহেব দেখি আমাদের সমালোচনা করেন। আমি তাদের বলব, আপনারা মাথা খারাপ না করে ঠাণ্ডা রাখুন। আপনারাও স্বীকার করুন, আজকে দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।”

এ সময় দলের কর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে হাছান মাহমুদ বলেন, “দলের নাম বিক্রি করে কেউ অপকর্মে লিপ্ত হলে তাদের কোনো জায়গা আমাদের দলে নেই। তাদের ব্যাপারে কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। সরফভাটা ইউনিয়নের পাহাড়ি এলাকায় কিছু সন্ত্রাসীর অবস্থান এবং নানা অপরাধ কর্মকাণ্ড ঘটছে। সেখানে পুলিশ বিট দেওয়া হয়েছে। খুব সহসাই তাদের সন্ত্রাসী কার্যক্রম সমূলে দমন করা হবে।”

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গণি ওসমানি, উপজেলা আওয়ামী লীগের সদস্য এরশাদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

Link copied!