• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০৩:১৩ পিএম
ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত
নিহত মোহাম্মদ রাজিব হোসেন। ছবি : সংগৃহীত

ওমানে মাইক্রোবাসে উল্টে মোহাম্মদ রাজিব হোসেন (২৫) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। তার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ১২টার দিকে ওমানের মাস্কাত শহরে এ দুর্ঘটনা ঘটে। এতে সেদেশের আরও কয়েকজন আহত হয়েছেন।

নিহত রাজিব হোসেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চরবালুয়া গ্রামের জনতা বাজার এলাকার মো. নূর নবীর ছেলে।

নিহতের চাচাত ভাই মো. আরিফ হোসেন বলেন, “দুই বছর আগে ওমানে যান রাজিব। সেখানে আরও লোকজনের সঙ্গে সমুদ্রে মাছ ধরার কাজ করতেন তিনি। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে মাস্কাত শহর থেকে মাইক্রোবাসে করে কয়েকজনের সঙ্গে মাছ শিকারের জন্য যাচ্ছিলেন। পথে তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে গাড়িচাপা পড়ে ঘটনাস্থলেই রাজিব নিহত হন।”

নিহতের বাবা বলেন, “আমার ছেলে শান্তশিষ্ট। কারো সঙ্গে কোনো ঝামেলা করে না। আমাদের সংসারের হাল ধরতে সে বিদেশে পাড়ি দিয়েছে। তবে ভাগ্য তার সহায় হয়নি। আমার সব শেষ হয়ে গেল।”

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “রাজিব অত্যন্ত ভালো ছেলে। তার মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। তার মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছি।”

Link copied!