• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

জিনের বাদশা পরিচয়ে ৮ লাখ টাকা হাতিয়ে নেন বাবু মণ্ডল


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ০৩:২০ পিএম
জিনের বাদশা পরিচয়ে ৮ লাখ টাকা হাতিয়ে নেন বাবু মণ্ডল
প্রতারক বাবু মণ্ডল। ছবি : সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাবু মণ্ডল (৫০) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম শাহ্ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের শাকপালা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাবু মণ্ডল ওই গ্রামের বাসিন্দা। গত ছয় মাসে মানুষকে বোকা বানিয়ে দুটি বিকাশ নম্বরে আট লাখ টাকা হাতিয়ে নেন তিনি।

পুলিশ জানায়, জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মণ্ডল দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন। গভীর রাতে মোবাইলে কল করে তিনি জিনের বাদশা পরিচয়ে কথা বলতেন। প্রথমে নামাজ, কালাম পড়া হয়েছে কিনা জানতে চাওয়া ছাড়াও বিভিন্ন কৌশলে কথা বলে সম্পর্ক গড়ে তুলতেন। পরবর্তীতে মসজিদে জায়নামাজ দেওয়া ও দান-খয়রাত করলে স্বর্ণালংকার এবং ধন-সম্পদ পাওয়ার প্রলোভন দেখিয়ে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল হাতিয়ে নেন। সম্প্রতি এমন অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে পুলিশ বাবু মণ্ডলকে গ্রেপ্তার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম শাহ বলেন, “বাবু মণ্ডল প্রতারক চক্রের সক্রিয় সদস্য। প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মণ্ডল প্রতারণার কথা স্বীকার করেছেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।”

Link copied!