• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফয়জুল করিমের ওপর হামলা, লাঠিসোঁটা নিয়ে অনুসারীদের বিক্ষোভ


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০৩:৩৩ পিএম
ফয়জুল করিমের ওপর হামলা, লাঠিসোঁটা নিয়ে অনুসারীদের বিক্ষোভ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার ঘটনায় দলীয় নেতা-কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভ করছেন।

সোমবার (১২ জুন) দুপুরের পর চরমোনাই থেকে তার অনুসারীরা দলে দলে নগরে প্রবেশের চেষ্টা চালাচ্ছে। এ ঘটনা নগরে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

বরিশাল নগরের প্রবেশদ্বারগুলোতে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে বিক্ষোভ শুরু করেন। এ ছাড়া শহরের উপকণ্ঠে কাশিপুর চৌমাথা এলাকায় দলটির আরেক দল নেতা-কর্মী মিছিল নিয়ে আসেন। নগরের বাইরে বরিশাল বিশ্ববিদ্যালয়সংলগ্ন এলাকায়ও দলটির নেতা-কর্মীদের বিক্ষোভের খবর পাওয়া যায়।

দুপুরের দিকে নগরের হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় ফয়জুল করিমের ওপর হামলার ঘটনা ঘটে। এতে তিনি আহত হন। এ অবস্থায় তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কাছে অভিযোগ জানান।

ফয়জুল করিম বলেন, ছাবেরা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্র থেকে বের হওয়ার পর হাতেম আলী কলেজ চৌমাথার কাছে এলে ৩০ থেকে ৪০ জন নৌকা-সমর্থক ব্যক্তি তার ওপর অতর্কিত হামলা চালান। হামলাকারীরা লাঠিসোঁটা ও ইটপাটকেল ব্যবহার করেন। হামলায় তিনিসহ তার সঙ্গে থাকা বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন।

Link copied!