• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

টেকনাফে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্রসহ আটক ২


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩, ০৮:৩২ পিএম
টেকনাফে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্রসহ আটক ২
র‌্যাবের অভিযানে দুই মাদক কারবারি আটক। ছবি : সংবাদ প্রকাশ

কক্সবাজারের টেকনাফে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকসহ অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার গহীন পাহাড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন হ্নীলা ইউনিয়নে ওয়াব্রাং সুইচপাড়ার আব্দুল কাদেরের ছেলে মো. রফিক আহম্মেদ ওরফে বার্মাইয়া রফিক (৪০) এবং একই ইউনিয়নের মৌলভীবাজার এলাকার নুর আলমের ছেলে ফরিদ আলম (২৮)।

কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রঙ্গিখালী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যান। পরে সেখান থেকে দুজনকে আটকের পর ৩ লাখ ১৪ হাজার পিস ইয়াবা, ২ কেজি ক্রিস্টাল মেথ আইস, ২টি দেশীয় বন্দুক ও ৪টি গুলি জব্দ করা হয়।

আটকদের বরাত দিয়ে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, অন্তত ৩০ থেকে ৩৫ বছর আগে রফিক বাবা-মায়ের সঙ্গে বাংলাদেশে অনুপ্রবেশ করেন। সেই থেকে তারা পরিবারসহ হ্নীলা ইউনিয়নের সুইচপাড়া ওয়াব্রাং এলাকায় বসবাস করছেন। রফিক নাফনদীতে মাছ ধরতেন। এক পর্যায়ে তিনি মাদক কারবারে জড়িয়ে পড়েন। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!