• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ১০:২৩ এএম
আর্জেন্টিনা সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা

দোরগোড়ায় ফিফা বিশ্বকাপ। কাতারে ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ আসর। সারা বিশ্বের মতো বাংলাদেশেরও শুরু হয়েছে বিশ্বকাপ ঘিরে উন্মাদনা। তারই ধারাবাহিকতায় রাঙ্গামাটিতেও ফুটবলপ্রেমীদের চলছে নানা আয়োজন। পার্বত্য এ জেলাটিতে আর্জেন্টিনা সমর্থকদের আয়োজনে বের করা হয়েছে বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে আর্জেন্টিনা সমর্থকরা অর্ধশতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙ্গামাটি রিজার্ভ রাজার আর্জেন্টিনা ব্রিজ ঝুলুক্যা পাড়ায় গিয়ে শেষ হয়।

আর্জেন্টিনা সমর্থক প্রান্ত দাশ বলেন, “রাঙ্গামাটিতে এত বড় র‌্যালি হবে আমরা কখনো আশা করিনি। আমরা দেখিয়ে দিতে চাই রাঙ্গামাটিতে অনেক আর্জেন্টিনার সমর্থক আছে। আমরা আশাবাদী এবার আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে।”

আর্জেন্টিনা দলের সমর্থক সৈকত বলেন, “ব্রাজিল নিয়ে আমরা কোনো কথা বলবো না। ব্রাজিল একটি ভালো দল। তাদের জন্যও শুভকামনা রইল। আমরা হাজার হাজার আর্জেন্টিনা দলের সমর্থক মেসির ভক্ত।”

পৌর কাউন্সিলর ও আর্জেন্টিনার সমর্থক জামাল উদ্দিন বলেন, “আমরা রাঙ্গামাটি শহরে যত আর্জেন্টিনা সমর্থক আছি, সবাই মিলে একটি মোটরসাইকেল শোভাযাত্রার আয়োজন করছি। প্রিয় দলের সমর্থকরা সবাই একসঙ্গে হতে পেরে খুব ভালো লাগছে।”

Link copied!