• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বসত ঘরে আগুনে দগ্ধ ৪, একজন নিহত


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০১:০৩ পিএম
নোয়াখালীতে বসত ঘরে আগুনে দগ্ধ ৪, একজন নিহত
প্রতীকী ছবি

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের একটি বসত ঘরে অগ্নিকাণ্ড হয়েছে। এ সময় আগুনে পুড়ে নুরুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া অগ্নিদগ্ধ হয়েছেন দুই নারীসহ তিনজন।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চর উরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন।

নিহত নুরুল ইসলাম পশ্চিম চর উরিয়া গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে। আহতরা হচ্ছেন, নুরুল ইসলামের ছেলে মো. সেলিম, সেলিমের স্ত্রী মায়া বেগম ও নিহতের বেয়াইন শেফালী বেগম।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, অন্যদিনের মতো ভোর রাতে সাহরি খেয়ে ঘুমিয়ে পড়েন নুরুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা। এর পরে কোনো একসময় সবাই ঘুমে থাকা অবস্থায় তাদের বসত ঘরে অগ্নিকাণ্ড হয়। দ্রুত সময়ের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে ঘুমন্ত অবস্থায় নুরুল ইসলাম আগুনে দগ্ধ হয়ে নিহত হন। এ সময় আগুনে দগ্ধ হন তাঁর ছেলে সেলিম, ছেলের বউ মায়া বেগম ও বেয়াইন শেফালী বেগম। সকালে লোকজন আগুন দেখে নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়।

ওসি মীর জাহিদুল হক রনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড হয়েছে। অগ্নিদগ্ধদের ঢাকায় রেফার্ড করা হয়েছে।

Link copied!