• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ০৮:২৯ পিএম
ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

রাজশাহীতে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল চারটার দিকে পবার মুরারীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দামকুড়া হাট এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), আলমগীরের ছেলে সুইট (৩১) এবং লালমনিরহাট সদর থানার বড়বাড়ী এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

আহত দুজন হলেন পবার আলীমগঞ্জ গ্রামের রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) ও নতুন কসবা গ্রামের মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল চারটার দিকে দুটি মোটরসাইকেল নিয়ে ৫ জন আরোহী পবার দামকুড়া মুরারীপুর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেল দুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. বেলাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন আগেই মারা গেছেন। আহত দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দামকুড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রাকটি মোটরসাইকেল দুটিকে চাপা দিয়েই পালিয়েছে। ট্রাকটি ধরতে অভিযান চলছে। এছাড়া মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Link copied!