• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ভাঙ্গায় বাস উল্টে নিহত ৩, আহত ২৫


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ১০:৪৮ এএম
ভাঙ্গায় বাস উল্টে নিহত ৩, আহত ২৫

ফরিদপুরের ভাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে গিয়ে ৩ জন মারা গেছেন। দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ২৫ জন। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাবনা তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। পাবনা জেলার সাথিয়া উপজেলার পানদুড়িয়া গ্রামের মৃত ইদ্রিস মিয়ার ছেলে শফিকুল ইসলাম সুরুজ (৪৫) ঘটনাস্থলেই মারা যান।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আবু জাফর জানান, বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমরান ট্রাভেলস নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায়। বাসটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায় এবং বাসের ভিতরে থাকা যাত্রীরা আটকা পড়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে দুইজন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ১০ যাত্রী। আহতদেরকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু সাঈদ বলেন, “বাসটি সড়কের ওপর উল্টে গেলে ঘটনাস্থলেই এক ব্যক্তি মারা যান। হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা যান। নিহত একজনের পরিচয় পাওয়া গেছে। অপর দুই জনের পরিচয় পাওয়া যায়নি।”

Link copied!