• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

রাণীনগরে ককটেল বিস্ফোরণে আহত ২, থানায় মামলা


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০৬:১১ পিএম
রাণীনগরে ককটেল বিস্ফোরণে আহত ২, থানায় মামলা

নওগাঁর রাণীনগরে দুর্বৃত্তদের ছোরা ককটেল বিস্ফোরণে মোটরসাইকেল আরোহী জয়নাল সরদার ও চালক জুয়েল হোসেন নামে দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার রেলগেইট সংলগ্ন বিষ্ণুপুর ছোট ব্রিজে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ বিষয়ে অজ্ঞাতদের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত জয়নাল সরদার উপজেলার মধ্যরাজাপুর গ্রামের আক্কাস আলীর ছেলে।

জয়নাল সরদার জানান, ওইদিন তারা তিনটি মোটরসাইকেল করে বড়গাছা থেকে রাণীনগরের দিকে ফিরছিলেন। ফেরার পথে উপজেলার রেলগেইট সংলগ্ন বিষ্ণুপুর নামক স্থানের ছোট ব্রিজে এলেই তাদের মোটরসাইকেল লক্ষ্য করে কে বা কারা তিনটি ককটেল নিক্ষেপ করে। এ সময় বিকট শব্দে ককটেল বিস্ফোরিত হয় এবং রাস্তার পাশে থাকা খড়ে আগুন ধরে যায়।

এ সময় মোটরসাইকেলে থাকা জয়নাল ও জুয়েল পাকা রাস্তায় পড়ে গুরুতর আহত হন। পেছনে থাকা অন্য মোটরসাইকেল আরোহীদের তেমন কোনো ক্ষতি হয়নি। পরে আহত জয়নাল ও জুয়েলসহ অন্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তারা প্রাথমিক চিকিৎসা নেন। রাতেই জয়নাল সরদার বাদী হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের নামে থানায় মামলা করেছেন।

রাণীনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুঘর্টনাকবলিত মোটরসাইকেল ও অন্যান্য উপকরণ জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Link copied!