• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ব্রাজিলের হার নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে নিহত ১


সাভার প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ১২:৩৫ পিএম
ব্রাজিলের হার নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে নিহত ১

সাভারে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে হাসান (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে উত্তেজিত এক দর্শক। তবে এখনো অভিযুক্তের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ হত্যার বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লায় ব্রাজিলের খেলা শেষে এ ঘটনা ঘটে। নিহত হাসান সাভারে একটি জুতার কারখানার কাজ করতেন।

জানা যায়, শুক্রবার রাতে কোয়ার্টার ফাইনালে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা শেষে দর্শকদের মধ্যে ব্রাজিলের হার নিয়ে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে উত্তেজিত এক দর্শক হাসানকে ছুরিকাঘাত করেন। এ সময় হাসানের ছুরিকাঘাত ঠেকানোর জন্য তার বন্ধু এগিয়ে এলে তাকেও ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যান ঘাতক। পরে রক্তাক্ত অবস্থায় হাসানকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে দোষীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Link copied!